ক্রিকেটখেলাধুলা

ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের টেস্ট দল ঘোষণা

ডেক্স রিপোর্ট: ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজের জন্য ২০ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। যেখানে রাখা হয়েছে দুই অভিজ্ঞ খেলোয়াড় ওয়াহাব রিয়াজ ও সরফরাজ আহমেদকে।

প্রাথমিকভাবে তিন টেস্ট ও তিন টি-টোয়েন্টির জন্য ২৯ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছিল পিসিবি। সেখান থেকেই টেস্টের জন্য ২০ জনের দল ঘোষণা করল।সংক্ষিপ্ত দল থেকে যে নয়জন বাদ পড়েছেন তারা টি-টোয়েন্টি দলের হয়ে খেলবেন। তাই টেস্ট দলের সঙ্গেই অনুশীলন করবেন তারা। এদিকে টেস্ট দলে জায়গা হয়নি মিডল অর্ডার ব্যাটসম্যান ইফতিখার আহমেদের। ৫ আগস্ট ওল্ড ট্র্যাফোর্ডে শুরু হবে তিন ম্যাচের টেস্ট সিরিজ। পরে সাউদাম্পটনে দুই ম্যাচ হবে ১৩ ও ২১ আগস্ট।২৮ আগস্ট থেকে শুরু হবে তিন ম্যাচে টি-টোয়েন্টি সিরিজ।

এক নজরে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের পাকিস্তান দল

আজহার আলি (অধিনায়ক), বাবর আজম, আবিদ আলি, আসাদ শফিক, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, ইমাম উল হক, ইমরান খান, কাশিফ ভাট্টি, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ রিজওয়ান, নাসিফ শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খান, শাহিন আফ্রিদি, শান মাসুদ, সোহেল খান, উসমান শিনওয়ারি, ওয়াহাব রিয়াজ ও ইয়াসির শাহ।

বাকি নয়জন

নিচের যেকোন একটি অপশন নির্বচান করুন!

ফখর জামান, হায়দার আলী, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসি, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাসনাইন, মুসা খান।আরও পড়ুন:

Show More
Check Out my Gig's এ ক্লিক করুন সেবা নিন!

Related Articles

error: এই ওয়েবসাইটের সকল তথ্য কপি প্রটেক্টেড, ধন্যবাদ প্রকাশক সুন্দরবন টাইমস
Close