বিনোদন

এসকে সমীরের সঙ্গীত আয়োজনে কণ্ঠশিল্পী ডক্টর শাহনাজ লিপির ‘তুমি যখন’ (ভিডিও)

প্রেস রিলিজ

আমেরিকা প্রবাসী কন্ঠ শিল্পী শাহনাজ লিপির  কন্ঠে প্রকাশিত হয়েছে ‘তুমি যখন’ শিরোনামে নতুন একটি মিউজিক ভিডিও, গীতিকবি নাজমুল শামিম’এর কথায় ও এস কে সমীর এর সুর ও সংগীতায়োজনে গানটিতে ভিডিও নির্দেশনা দিয়েছেন সৌমিত্র ঘোষ ইমন আর মডেল হিসেবে আছেন আরবিন ও ঐশী।

কণ্ঠশিল্পী ডঃ সাহানাজ লিপি বলেন পেশায় আমি একজন চিকিৎসক হলেও সঙ্গীত আমার নেশা। নেশা বলেই বাণিজ্যিক চাহিদা নেই বললেই চলে। উপড়ন্তু প্রবাসে থেকেও নিয়মিত সঙ্গীত চর্চা করে যাচ্ছি প্রাণ উজাড় করে। সেই ধারাবাহিকতা থেকেই যে হেতু সময়টা এখন মিউজিক ভিডিওর তাই আমার একটি মৌলিক গান শ্রোতাদের মাঝে উপহার দিলাম আশা করছি ভাল লাগবে।

গানটি সম্পর্কে সংগীত পরিচালক এস কে সমীর বলেন, পুরাতন শিল্পীদের পাশাপাশি নতুন শিল্পীদের কে নিয়ে যেহেতু আমার একটা কাজের পরিকল্পনা সব সময় থাকে সেই উদ্দেশ্যে আমি চেষ্টা করেছি আমেরিকা প্রবাসী ডক্টর শাহনাজ লিপির কন্ঠে আমার সুর ও সঙ্গীতে সুন্দর একটি মৌলিক গান শ্রোতাদের উপহার দেওয়ার জন্য, আশা করছি মিউজিক ভিডিওটি সবার ভাল লাগবে। ভিডিওটি প্রকাশিত হয়েছে এসএস মিউজিক ক্লাব এর নিজস্ব ইউটিউব চ্যানেলে।

ডা: শাহনাজ আলম লিপি , বাংলাদেশের দিনাজপুরস্থ সম্ভ্রান্ত একটি মুসলিম পরিবারের সন্তান। মরহুম ডা:সামসুল আলম ছিলেন একজন খ্যাতিমান চিকিৎসক এবং সাবেক রাষ্ট্রদূত।  জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন বৃহত্তর কুমিল্লার সন্তান  ডা: জাহাঙ্গীর আলম কে। যিনি বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে একজন প্রথিতযশা চিকিৎসক।

তিন পুত্র সন্তানের জননী ডা: শাহনাজ ঢাকার সলিমুল্লাহ মেডিকেল কলেজ থেকে কৃতিত্বতের সাথে পাশ করেছিলেন। বিয়ের পর স্বামী সংসার নিয়ে ১৯৯৬ সাল থেকে নিউইয়র্কে স্থায়ী হয়েছেন।

পারিবারিক সাংস্কৃতিক অঙ্গনে বেড়ে উঠা ডা: শাহনাজ আলম বাবার উৎসাহেই সঙ্গীত চর্চায় জড়িত হন। বেসিকালি তিনি একজন ক্লাসিকাল সঙ্গীত শিল্পী।  আধুনিক গানেও নিখুঁত নিপুণতা। নিউইয়র্কে বাংলাদেশিদের যে কোন ছোটবড় আয়োজনে ডা: শাহনাজের সঙ্গীত নিয়ে সরব উপস্থিতি যেন নিয়মিত বিষয়। আরো পড়ুন

 

Show More

Related Articles

error: Do not copy any text from this website. Copyrighted Sundarbanstimes thanking by Editor
Close