ক্রিকেটখেলাধুলা

টাইগারদের পাকিস্তান সফর স্থগিত

তৃতীয় দফায় টাইগারদের পাকিস্তান সফর স্থগিত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। স্থগিত ম্যাচগুলো কবে অনুষ্ঠিত হবে সে ব্যাপারে পড়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছে বিসিবি।

সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানায়, করোনাভাইরাসের কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং পাকিস্তান ক্রিকেট বোর্ড করাচিতে অনুষ্ঠিতব্য আসন্ন একদিনের আন্তর্জাতিক ম্যাচ ও টেস্ট ম্যাচটি মুলতবি রাখার সিদ্ধান্ত নিয়েছে।

সেখানে আরো জানানো হয়েছে, দুই ক্রিকেট বোর্ড আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্গত এই সিরিজটি সম্পন্ন করতে একসঙ্গে কাজ করবে। সিরিজের প্রথম টেস্টটি রাওয়ালপিণ্ডিতে ৭-১০ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়েছিল।

একটি টেস্ট ও একটি ওয়ানডে ম্যাচ খেলতে ২৯ মার্চ বাংলাদেশ ক্রিকেট দলের পাকিস্তান যাওয়ার কথা ছিল।

বর্তমানে করোনাভাইরাস শঙ্কায় কাঁপছে বিশ্ব। ক্রীড়া জগৎ একপ্রকার স্থবির হয়ে পড়েছে এই ভাইরাসের জন্য। ক্রিকেটেও বেশ বড় প্রভাব ফেলেছে করোনা। আইপিএলের মতো মেগা ইভেন্ট স্থগিত হওয়া ছাড়াও বাতিল হয়েছে বেশ কিছু সিরিজ।

নিচের যেকোন একটি অপশন নির্বচান করুন!

এর আগে তিনটি আন্তর্জাতিক ক্রিকেট সিরিজ স্থগিত হয়েছে। মূলত তখন থেকেই বাংলাদেশ-পাকিস্তান সিরিজ নিয়ে শঙ্কা দেখা দেয়। শেষ পর্যন্ত এই করোনার থাবায় স্থগিত হল বাংলাদেশের তৃতীয় দফা পাকিস্তান সফর।

Show More
Check Out my Gig's এ ক্লিক করুন সেবা নিন!

Related Articles

error: এই ওয়েবসাইটের সকল তথ্য কপি প্রটেক্টেড, ধন্যবাদ প্রকাশক সুন্দরবন টাইমস
Close