ভিন্ন জীবনলাইফ স্টাইল ও ফ্যাশনলাইফস্টাইলসাতক্ষীরা

বিদ্যুৎ বিচ্ছিন্নের শঙ্কায় সাতক্ষীরায় পল্লী বিদ্যুতের নোটিশ

 স্টাফ রিপোটার:- ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাবে বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন হওয়ার আশঙ্কায় তথ্য সহযোগিতা চেয়ে জরুরি নোটিশ জারি করেছে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতি। বুধবার সকাল ১০টায় এ নোটিশ জারি করা হয়।

সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার সন্তোষ কুমার সাহা জানান, ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাবে প্রবল ঝড়ে ভেঙে যেতে পারে বিদ্যুতের খুঁটি, ছিঁড়ে যেতে পারে বৈদ্যুতিক তার। এতে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হতে পারে। সাতক্ষীরা জেলার মধ্যে আট হাজার কিলোমিটার বিদ্যুৎ সংযোগ রয়েছে।

তিনি বলেন, ঝড়ের পরবর্তী সময়ে বিচ্ছিন্ন হওয়া স্থানগুলোতে জরুরি কাজ করার জন্য পল্লী বিদ্যুতের চেয়ারম্যানকে নির্দেশনা দিয়েছেন। সে লক্ষ্যে জরুরি নোটিশ জারি করে হটলাইনের মাধ্যমে তথ্য সহযোগিতা চাওয়া হয়েছে।

তিনি আরও বলেন, বুধবার বেলা সাড়ে ১১টা পর্যন্ত ছয়টি ফিডারের মধ্যে পাঁচটি চালু রয়েছে। কোথাও কোথাও লাইনের উপর গাছের ডালপালা পড়েছে, সেগুলো আমরা সচল করার চেষ্টা করছি। আমরা প্রস্তুত রয়েছি।
এদিকে সাতক্ষীরা আবহাওয়া অফিস জানিয়েছে, উপকূলীয় এলাকায় ১০ নম্বর মহাবিপদ সংকেত জারি করা হয়েছে। ঘূর্ণিঝড়টির সঙ্গে উপকূলীয় নদীতে ১০-১৫ ফিট উচ্চতার জলোচ্ছ্বাস হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি সন্ধ্যার দিকে বাংলাদেশে সাতক্ষীরার উপকূলে ঘণ্টায় ১৫০-১৬০ কিলোমিটার গতিবেগে আঘাত হানবে।

নিচের যেকোন একটি অপশন নির্বচান করুন!

Show More
Check Out my Gig's এ ক্লিক করুন সেবা নিন!

Related Articles

error: এই ওয়েবসাইটের সকল তথ্য কপি প্রটেক্টেড, ধন্যবাদ প্রকাশক সুন্দরবন টাইমস
Close