ক্রিকেটখেলাধুলা

মিরাজের বাসায় চুরি, একজন গ্রেফতার

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম নির্ভরযোগ্য খেলোয়াড় মেহেদী হাসান মিরাজ। কিছুদিন আগে রাজধানীর মিরপুর এলাকায় তার বিজয় রাকিন সিটির বাসায় চুরির ঘটনা ঘটে। সে ঘটনায় সোহেল রানা (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে কাফরুল থানা পুলিশ।

বুধবার (৪ মার্চ) সোহেলকে গ্রেফতার করা হয়। তবে আজ (শনিবার) একটি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন কাফরুল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) ইমদাদুল হক। তিনি এই মামলার তদন্তকারী কর্মকর্তা।

গ্রেফতার করার ব্যাপারে এসআই ইমদাদুল হক জানিয়েছেন, বুধবার বিকেল সাড়ে পাঁচটায় বিজয় রাকিন সিটিতে অভিযান চালিয়ে সোহেলকে গ্রেফতার করা হয়। অভিযানের সময় আসামীর পল্লবীর বাসা থেকে চুরি হওয়া প্রায় ১৩ ভরি সোনা, ১২ আনা ডায়মন্ড ও ১৬ ভরি ইমিটেশনের গহনা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, সোহেল রানা রাকিন সিটিতে ফায়ার এসিস্ট্যান্ট হিসেবে কাজ করতেন। গ্রেফতারের পর বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হয়। সেখানে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার পর আদালত তাকে কারাগারে পাঠায়। বর্তমানে সোহেলের অন্যান্য সহযোগীদের গ্রেফতার ও বাকি চোরাই মালামাল উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ইমদাদুল হক।

এর আগে গত ২০ ফেব্রুয়ারি পরিবারের সদস্যদের নিয়ে ঢাকার বাইরে যান এ টাইগার ক্রিকেটার। বাসায় ফিরলে চুরির বিষয়টি তাদের নজরে আসে। সেসময় মিরাজের এক ঘনিষ্ঠজন জানিয়েছিলেন, চুরির এ ঘটনায় নগদ অর্থ, স্বর্ণালংকার ও আরো কিছু জিনিস খোয়া গেছে।

নিচের যেকোন একটি অপশন নির্বচান করুন!

Show More
Check Out my Gig's এ ক্লিক করুন সেবা নিন!

Related Articles

error: এই ওয়েবসাইটের সকল তথ্য কপি প্রটেক্টেড, ধন্যবাদ প্রকাশক সুন্দরবন টাইমস
Close