সাতক্ষীরা

সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানের অপসারণের দাবীতে বিক্ষোভ মিছিল মানববন্ধন

শহর প্রতিনিধি:-সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়ন পরিষদের দূর্নীতিবাজ চেয়ারম্যান গাজী শওকত হোসেনের দুর্নীতি ও অনিয়মের প্রতিবাদে কালেক্টরেট চত্বরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১০ টায় স্থানীয় বীর মুক্তিযোদ্ধা ও ধলবাড়িয়া সর্বস্তরের ইউনিয়নবাসীর ব্যানারে শতশত নারী, পুরুষ ও বীরমুক্তিযোদ্ধারা এ কর্মসূচিতে অংশ নেয়। পরে জেলা প্রশাসকের কাছে অভিযুক্ত চেয়ারম্যানের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ ও অপসারণের দাবি জানিয়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

মানববন্ধনে ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সজল মুখাজীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, আনছার আলী, নুরুল ইসলাম, এন্তাজ আলী, বিষ্ণু পদ, শিক্ষক ইয়াছিন আলী, ওকালত হোসেন বদিউজ্জামান প্রমুখ।

বক্তারা বলেন, ধলবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গাজী শওকত হোসেন পারিবারিকভাবে অসৎ। তার বাবার স্বাধীনতাবিরোধী ভূমিকার কারণে একাত্তরে মুক্তিযোদ্ধাদের প্রতিরোধযুদ্ধে মারা যায়। এদের অতীত ও বর্তমান ভূমিকা দেশ ও সমাজ বিরোধী।

সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় দরিদ্র অসহায়দের তালিকা করতে গিয়ে প্রকাশ পায় এই চেয়ারম্যান গাজী শওকাত ও তার লোকজন মৃত ব্যক্তি’র ভাতা আত্মসাত করছে। নিজের মায়ের নাম জাল করে বয়স্ক ভাতার টাকা দীঘদিন আত্মসাত করেছেন। আত্মসাত করছে বিধবাদের ভাতা। এ ব্যাপারে সংবাদমাধ্যমে খবর প্রচার হলে সাধারণ মানুষ সোচ্চার হয়।

নিচের যেকোন একটি অপশন নির্বচান করুন!

প্রশাসনের কাছে বিচার দাবি করে। কিন্তু এই দুর্নীতপরায়ন চেয়ারম্যান আস্ফালন করতে থাকে ‘প্রশাসন তার পকেটের টাকায় কেনা’। সে কারণেই এলাকার মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের মানুষ চায় দ্রুত এই চিহ্নিত দুর্নীতিবাজের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হোক। মানববব্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মরকলিপি দেওয়া হয়।

Show More
Check Out my Gig's এ ক্লিক করুন সেবা নিন!

Related Articles

error: এই ওয়েবসাইটের সকল তথ্য কপি প্রটেক্টেড, ধন্যবাদ প্রকাশক সুন্দরবন টাইমস
Close