Home সাতক্ষীরা সাতক্ষীরায় এক পরিবহন শ্রমিকের মরদেহ উদ্ধার

সাতক্ষীরায় এক পরিবহন শ্রমিকের মরদেহ উদ্ধার

913
3
sundarbantimes.com

শহর প্রতিনিধি: সাতক্ষীরার ঝাউডাঙ্গায় একটি পাটক্ষেতে গলায় ফাঁস লাগানো অবস্থায় আলামগীর হোসেন আলম (৩৫) নামে এক পরিবহন শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।


আজ মঙ্গলবার ভোরে সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের গোবিন্দকাটি গ্রামের পাটক্ষেতে লাশটি পড়ে থাকতে দেখে গ্রামবাসী পুলিশে খবর দেয়।


নিহত আলমগীর হোসেন আলম গোবিন্দকাটি গ্রামের ফকির সরদারের ছেলে বলে জানিয়েছে পুলিশ। তিনি ছিলেন সাতক্ষীরার সংগ্রাম পরিবহনের সুপারভাইজার।
ঘটনাস্থল থেকে সদর থানা পুলিশের এসআই তরিকুল ইসলাম জানান, তার দেহে ধারালো অস্ত্রের আঘাত এবং গলায় ফাঁস লাগানোর চিহ্ণ পাওয়া গেছে। কে বা কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে তা জানতে তদন্তে নেমেছে পুলিশ।


সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ গোবিন্দকাটির একটি পাটক্ষেত থেকে আলমগীর হোসেনের মরদেহটি উদ্ধার করে। তিনি আরো জানান, ময়না তদন্তের জন্য আলমগীরের লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আরও পড়ুন

3 COMMENTS

  1. […] সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মো. মিজানুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,আসামীদের বিরুদ্ধে মাদক ও নাশকতাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। আরও পড়ুন […]

Comments are closed.