Home পঞ্জিকা ও রাশিফল ২ অক্টোবর: আজকের দিনটি কেমন যাবে?

২ অক্টোবর: আজকের দিনটি কেমন যাবে?

134

আজ ২ অক্টোবর ২০১৯, বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি তুলা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

পরিবারের কোনো সদস্যের কেউ জমি সংক্রান্ত জটিলতার সৃষ্টি করতে পারে। জমির দলিলপত্র গুছিয়ে নেয়ার চেষ্টা করুন। নিজেকে আজ সব ব্যাপারেই সচেতন রাখতে হবে। রাজনৈতিক কর্মকাণ্ডে আজ আপনি প্রশংসিত হতে পারেন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

দিনটি আজ আপনার জন্য কর্মময় হয়ে উঠতে পারে। পরিকল্পনা বাস্তবায়নের আগে পুনরায় সেগুলো নিয়ে ভাবুন। প্রয়োজনে আপনার ঊর্ধ্বতন ও অধস্তন কর্মকর্তাদের সঙ্গে আলাপ-আলোচনা করে নিতে পারেন।

মিথুন : ২১ মে-২০ জুন

কর্মস্থলে প্রশাসনিক কাজে আরও কঠোর হলে আজ ভালো করবেন। কাউকে আজ ঋণপ্রদান করা থেকে বিরত থাকতে হবে। পারিবারিক কারণে আজ প্রিয়জনের ব্যাপারে সঠিক সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে জটিল অবস্থার সৃষ্টি হতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

কর্মস্থলে অধীনস্থদের কেউ আজ জরুরি কাজ সম্পাদনে বাধার সৃষ্টি করতে পারে। কৌশলের সঙ্গে পরিস্থিতি মোকাবেলা করার চেষ্টা করুন। মধ্যাহ্নের পর প্রিয়জনদের নিয়ে পছন্দের কোনো স্থানে বেড়াতে যেতে পারেন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

নিজের কাজে আজ মনোযোগী হোন। প্রিয়জনের সঙ্গে আলোচনায় নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। কোনো ধরনের বিরোধিতা বা বিতর্কের কারণে ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। নিজের চিকিৎসার ব্যাপরে উদ্যোগ নিন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

আপনার জন্য দিনটি আজ একটি সফলতম দিন হয়ে উঠতে পারে। বিপরীত লিঙ্গের সঙ্গে কোনো ধরনের জটিল মতদ্বৈধতায় যাবেন না। অধীনস্থদের কাজে লাগাতে প্রয়োজনে পূর্ব-পরিকল্পনা পরিবর্তন করতে পারেন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

কারও ওপর নির্ভর করে আজ ব্যবসায় কোনো পরিবর্তন, পরিবর্ধন বা সংযোজনের উদ্যোগ নেয়া সমীচীন হবে না। শিক্ষা ও সংস্কৃতি ক্ষেত্রের ব্যক্তিবর্গের জন্য দিনটি ভালো যাবে। প্রেম ও বিয়ের ব্যাপারে বয়স্কদের সহযোগিতা পাবেন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

দিনের শুরুতেই আজ যেসব কাজ খুব জরুরি সেসব কাজ সবার আগে সেরে নেয়ার চেষ্টা করুন। পারিবারিক কাজে কাউকে বিশেষ করে নিকটাত্মীয়ের কাউকে নিজেদের ব্যক্তিগত বিষয় নিয়ে নাক গলাতে দেয়া উচিত হবে না।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

মানসিক অস্থিরতা নিরসনে আজ বয়স্ক ও সম্মানিত ব্যক্তিদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। অহেতুক উত্তেজনা প্রকাশ করা থেকে বিরত থাকুন। বৈদেশিক যোগাযোগের ক্ষেত্রে আজ নতুন কোনো দিক উন্মোচিত হতে পারে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

আজ আপনার জন্য আর্থিক প্রাপ্তিযোগ শুভ। বিশেষ করে ব্যাংক ঋণপ্রাপ্তির ক্ষেত্রে সুবিধা পেতে পারেন। কর্মস্থলে অধস্তনদের সঙ্গে আজ ভালো ব্যবহার করলে বিভিন্ন দিক থেকে উপকৃত হতে পারেন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

দেশে ও বিদেশে ব্যবসায়িক যে কোনো ধরনের যোগাযোগে সাফল্য আসতে পারে। তবে কোনো ধরনের চুক্তি করার আগে মাথা ঠাণ্ডা রেখে তা যাচাই করে নিন। বয়স্কদের স্বাস্থ্য আজ চিন্তার কারণ হতে পারে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

কোনো আত্মীয় আজ আপনার উপকারে আসতে পারে। প্রেম ও বিয়ের আলোচনায় কৌশলী হোন ও আবেগপ্রবণ দিক পরিহার করে চলুন। যানবাহন চালনায় ও যন্ত্রপাতি ব্যবহারে তাড়াহুড়া করা ঠিক হবে না। আরও পড়ুন