Home সাতক্ষীরা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে অসহায় শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে অসহায় শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ

34

স্টাফ রিপোর্টার: সাতক্ষীরায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে মুজিববর্ষ ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে অসহায় শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

রবিবার (১২ জানুয়ারি) বিকালে পৌরসভার ০১নং ওয়ার্ডের কাটিয়া লস্করপাড়া এলাকায় জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা চেয়ারম্যান ও পৌর কাউন্সিলর জ্যোৎস্না আরা’র সভাপতিত্বে ও সার্বিক ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে এ শীতবস্ত্র কম্বল বিতরণ করেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, আবু জাফর সিদ্দিকী, পৌর আওয়ামী লীগ নেতা জিয়াউর বিন সেলিম যাদু, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রওশারা রুবি, সদস্য তৈয়েবা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদের প্রমুখ। এসময় পৌরসভার ০১নং ওয়ার্ডের কাটিয়া লস্করপাড়া এলাকায় ৩শতাধিক অসহায় শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

আরো পড়ুন