Home সাতক্ষীরা পৌরসভার রসুলপুরে ম্যাকাডাম ও কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

পৌরসভার রসুলপুরে ম্যাকাডাম ও কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

44

স্টাফ রিপোর্টার: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরা পৌরসভার ম্যাকাডাম ও কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় সাতক্ষীরা পৌরসভার ০৯নং ওয়ার্ডের রসুলপুর এলাকায় ফিতা কেটে ম্যাকাডাম ও কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি।

পৌরসভার নগর উন্নয়ন প্রকল্প ২য় পর্যায়’র আওতায় রসুলপুর শ্যামল খাঁ’র মোড় হতে জামাল খানের বাড়ি পর্যন্ত ৪৬০ মিটার ম্যাকাডাম ও কার্পেটিং রাস্তা ২৫ লক্ষ ২০ হাজার টাকা ব্যয়ে নির্মাণ করা হচ্ছে।

সাতক্ষীরা পৌরসভার রসুলপুরে ম্যাকাডাম ও কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পৌরসভার ০৯নং ওয়ার্ড কাউন্সিলর শেখ শফিক উদ-দৌলা সাগর, মহিলা কাউন্সিলর ফারহা দীবা খান সাথী, পৌরসভার নির্বাহী প্রকৌশলী নাজমুল করিম, এসও সাগর দেবনাথ, কামরুজ্জামান শিমুল, তুষার রায় চৌধুরী, সরদার এন্টারপ্রাইজ’র ঠিকাদার আসাদুর রহমান, নাজমুল ইসলাম, আজমল হোসেন, আনিছুর রহমান, মুনসুর আলী, শামীম হোসেন, জাহাঙ্গীর আলম কচি, আব্দুল মালেক সরদারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আরো পড়ুন