Home দেবহাটা দেবহাটায় ৬ জুয়াড়ী আটক : সহকারী পুলিশ সুপারের ব্রিফিং

দেবহাটায় ৬ জুয়াড়ী আটক : সহকারী পুলিশ সুপারের ব্রিফিং

43

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার টিকেট থেকে জুয়া খেলার সময় নগদ টাকা সহ ৬ চিহ্নিত জুয়াড়ীকে হাতে নাতে আটক করেছে পুলিশ। সোমবার রাতে দেবহাটা সার্কেলের সহকারী পুলিশ সুপার শেখ ইয়াসিন আলী ও দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহার নেতৃত্বে পুলিশ সদস্যের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে টিকেটের নির্জন একটি এলাকায় অভিযান চালিয়ে জুয়াড়ীদেরকে আটক করে। তারা একটি রুম ভাড়া নিয়ে প্রতিনিয়ত জুয়া খেলা পরিচালনা করত বলেও জানাযায়। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটক হওয়া জুয়াড়ীরা হলেন, উপজেলার টিকেট পূর্বপাড়ার আব্দুল জলিল খাঁ’র পুত্র মিন্টু খাঁ(৩২), একই এলাকার তালেব গাজীর পুত্র আসাদুল গাজী(২৭), রেজাউল গাজীর পুত্র মহিনুর গাজী(৩০), মৃত কিষ্টুপদ সরকারের পুত্র শ্যামল সরকার(৩২), মৃত কওসার আলী পুত্র বুলবুল শেখ(৩৫), মৃত হামজা গাজীর পুত্র রেজাউল গাজী(৫৬)। আটক হওয়া জুয়াড়ী দের বিরুদ্ধে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩ ও ৪ ধারা মোতাবেক দেবহাটা থানায় ১৩/১/২০২০ তারিখে ৩ নং মামলা দায়ের হয়েছে।

এ ব্যপারে সহকারী পুলিশ সুপার দেবহাটা সার্কেল শেখ ইয়াসিন আলী এক ব্রিফিং এ বলেন, সকলের সহযোগীতা পেলে অবশ্যই সমাজ থেকে সকল প্রকার অপরাধ নিমূল হবে। বতর্মান সরকারের প্রধানমন্ত্রীর অঙ্গীকার দেশ থেকে সকল প্রকার অপরাধ দমন করে জিরো ট্রলারেন্স আনার ঘোষনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছে পুলিশ। কোন অপরাধীই অপরাধ করে পার পাবে না। অপরাধীর সমাজের যত শক্তি শালী হোক না কেন তাদের প্রত্যেককে আইনের আওতায় আনা হবে। সমাজ থেকে অপরাধ নিমূল করতে হলে পুলিশের পাশাপাশি সকলের সহযোগিতা পেলে দেশকে অপরাধ মুক্ত করা সম্ভব হবে। আরো পড়ুন