রাজনীতি

বিএনপির বিজয়ের কোনো ইতিহাস নেই: কাদের

ডেক্স রিপোর্ট: সিটি নির্বাচনে হারবে জেনে বিএনপি ইভিএমের (ইলেকট্রনিক ভোটিং মেশিন) বিরোধিতা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বিএনপির বিজয়ের কোনো ইতিহাস নেই। দুই সিটিতে তারা জয়ী হবে না, এটা নিশ্চিত জেনে কখনো ইভিএম আবার কখনো নির্বাচনের স্বচ্ছতা নিয়ে নানা ধরনের অভিযোগ তুলছে। আসলে এসব নালিশ, এসব বিষোদগার তাদের নির্বাচনে হেরে যাওয়ার পূর্বাভাস।শুক্রবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে ঢাকা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সময়ের চাহিদার সঙ্গে সংগতি রেখে আওয়ামী লীগ এগিয়ে চলছে। বাধা ও চ্যালেঞ্জ তো থাকবেই। সময়ের পরিবর্তনে নতুন নতুন চ্যালেঞ্জ আসবে। নতুন নতুন বাধাও আসতে পারে। চ্যালেঞ্জ অতিক্রম করতে হবে। সে কারণে সুশৃঙ্খল ও দক্ষ সংগঠন গড়ে তুলতে হবে।

সাংগঠনিক শক্তি ও আদর্শের পতাকা হাতে এই চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে আমাদের।শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, আমাদের নেত্রী, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণই আমাদের লক্ষ্য। এ লক্ষ্য অভিমুখে আমরা উন্নয়নের পথ ধরে হাটছি। জয় আমাদেরই হবে।       আরো পড়ুন

Tags
Show More

Related Articles

error: Do not copy any text from this website. Copyrighted Sundarbanstimes thanking by Editor
Close