Home আন্তর্জাতিক নামাজের জন্য ডাকতে গিয়ে ভাতিজার রক্তাক্ত লাশ পেলেন চাচা

নামাজের জন্য ডাকতে গিয়ে ভাতিজার রক্তাক্ত লাশ পেলেন চাচা

74
1

ডেক্স রিপোর্ট: নওগাঁর আত্রাইয়ে আরিফুল ইসলাম (৩৭) নামে এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (৯ ফেব্রুয়ারি) রাতের কোনো এক সময় উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের বাঁকাগ্রামে এ ঘটনা ঘটে। নিহত আরিফুল ইসলাম স্থানীয় ইউপি সদস্য আবু বক্কর সিদ্দিকের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, আরিফুল ইসলাম ব্যবসার কাজে পরিবারসহ আত্রাই সদরে থাকেন। রোববার বিকেলে তিনি একাই নিজ গ্রাম উপজেলার বাঁকাগ্রামে আসেন। রাত ৯টার দিকে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। পাশের ঘরে তার চাচা রেজাউল ইসলাম ও চাচি ঘুমিয়ে ছিলেন। ভোর ৪টার দিকে চাচা রেজাউল ইসলাম ভাতিজা আরিফুল ইসলামকে নামাজ পড়ার জন্য ডাকতে গিয়ে দরজা খোলা দেখেন। এ সময় তিনি ঘরের ভেতরে গিয়ে তার রক্তাক্ত মরদেহ পান। পরে পুলিশকে সংবাদ দেয়া হয়।

ভোঁপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানবক্স বলেন, ব্যবসার জন্য আরিফুল ইসলাম আত্রাই সদরে থাকতেন। শুনেছি ইরি-বোরো রোপণে জমিতে পানি দেয়ার জন্য গতকাল তিনি বাড়িতে আসেন। রাতের মধ্যে দুর্বত্তরা তাকে হত্যা করেছে। ব্যবসা-সংক্রান্ত জেরে এ হত্যাকাণ্ড হতে পারে।

আত্রাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেম উদ্দিন জানান, খবর পেয়ে সকাল ৯টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। নিহতের মাথার পেছনে ও বুকেসহ শরীরের বেশ কয়েকটি স্থানে ধারাল অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন আছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।আরো পড়ুন

1 COMMENT

  1. […] রিফাত হত্যা মামলার প্রাপ্তবয়স্ক আসামিরা হলেন- রাকিবুল হাসান রিফাত ফরাজি, আল কাইউম ওরফে রাব্বি আকন, মোহাইমিনুল ইসলাম সিফাত, রেজওয়ান আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয়, হাসান, মুসা, আয়েশা সিদ্দিকা মিন্নি, রাফিউল ইসলাম রাব্বি, সাগর এবং কামরুল ইসলাম সাইমুন। বর্তমানে মামলাটি বরগুনার আদালতে সাক্ষ্যগ্রহণ পর্যায়ে রয়েছে।আরো পড়ুন […]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here